1. admin@sunbanglanews.com : admin :
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন

নরসিংদী চাঞ্চল্যকর ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার লুন্ঠিত টাকা, স্বর্ণালঙ্কার উদ্ধার

  • সময়: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২৭৯ View

নরসিংদী থেকে এস আলমঃ
নরসিংদীর শহরস্থ নাগরিয়াকান্দিতে চাঞ্চল্যকর ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতারসহ লুন্ঠিত টাকা, স্বর্ণালঙ্কার ও ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
আজ ২৬ জুলাই সোমবার জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেন।
উল্লেখ্য গত ১৬ জুলাই রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নরসিংদী সদর পৌরসভার দক্ষিণ নাগরিয়াকান্দি এলাকার মোঃ মোবারক হোসেন ওরফে হায়াত খান এর তিন তলা বাসার ২য় তলার জানালার গ্রিল কেটে একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে প্রবেশ করে।
ডাকাত দলের সদস্যগণ ঘরের লোকজনকে জিম্মি করে নগদ ১ লাখ ২০ হাজার টাকা, দুই ভরি ৬ আনা স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যাওয়ার সময় মোঃ মোবারক হোসেন ওরফে হায়াত খান এর ছেলে মোঃ আরিফ মিয়া ডাকাতদের বাধা প্রদান করলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় তাকে বাড়ির লোকজন হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে মৃতের পিতা মোঃ মোবারক হোসেন ওরফে হায়াত খান নরসিংদী মডেল থানায় গত ১৮ জুলাই দন্ডবিধি ৩৯৬ ধারায় মামলা রুজু করেন।
ঘটনার পরপরই নরসিংদী জেলা পুলিশের চৌকস টিম সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সাঁড়াশি অভিযানে নামে। জেলা পুলিশ গত ২২ জুলাই  ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানাধীন মরিচাঘাট নামক লঞ্চ ঘাট হতে উক্ত ঘটনায় জড়িত ডাকাত রায়পুরা থানার বটতলি এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে মোঃ শেখ ফরিদ (৩৫) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে এবং ডাকাত মোঃ শেখ ফরিদ বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এরই ধারাবাহিকতায় পরবর্তীতে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গতকাল ২৫ জুলাই, রায়পুরা থানার বাহেরচর এলাকার আব্দুর রহমান ওরফে আধু মিয়ার ছেলে ডাকাত মোঃ রাজা মিয়া (৩২) কে রায়পুরা থানাধীন হাইরমারা বাজার হতে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা বাদীর বাড়ির উত্তর পশ্চিম কোণে জনাব খায়রুলের পতিত জমির ঝোঁপ হতে ডাকাত মোঃ রাজা মিয়া-এর দেখানো ও শনাক্ত মতে উদ্ধার করা হয়।
একই দিনে তার অন্যতম সহযোগী রায়পুরা থানার চর আড়ালিয়া এলাকার মৃত রাজা মিয়া ছেলে ডাকাত মোঃ আল আমিন (৩৩) কে আমিরগঞ্জ বড় বাড়ি হতে গ্রেফতার করা হয় এবং ডাকাতির ভাগে পাওয়া টাকা ও তার বিক্রিত স্বর্ণালংকার স্বীকারোক্তি মতে হাসনাবাদ বাজারের এক স্বর্ণের দোকান হইতে উদ্ধার করা হয়। পরবর্তীতে ডাকাত মোঃ আল আমিন-এর দেওয়া তথ্য মতে রায়পুরা থানার রাজনগর এলাকার মো: রহিম উদ্দিনের ছেলে অপর ডাকাত মোঃ দুলাল মিয়া (৩৭) কে নিজ বাড়ি হতে ডাকাতির ভাগে পাওয়া টাকা সহ গ্রেফতার করা হয়।
গতকাল ২৫ জুলাই গ্রেফতারকৃত ডাকাত মোঃ রাজা মিয়া, মোঃ দুলাল মিয়া, মোঃ আল আমিনগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে নরহত্যাসহ ডাকাতির ঘটনা স্বীকার করে।
জেলা পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে ইতি পূর্বে বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে।

0Shares

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/sunbangla/sunbanglanews.com/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© Sunbangla News
Theme Customized By BreakingNews